ঢাকাFriday , 24 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে অটোভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে কলেজছাত্র নিহত

Barishal RUPANTOR
June 24, 2022 2:15 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অটোভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ইমন সরদার (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার দুই বন্ধু।

বৃহস্পতিবার (২৩ জুন) রাতে উপজেলার রাজিহার বাশাইল সড়কের আলতাফের স-মিল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমন গৌরনদী উপজেলার বেজগাতি গ্রামের শাহীন সরদারের ছেলে।

আহত দুজন হলো আগৈলঝাড়া উপজেলার বাশাইল গ্রামের মৃত আবুল কালাম আজাদ হাওলাদারের ছেলে তালেব সরদার ও একই গ্রামের মনির হাওলাদারের ছেলে চয়ন হাওলাদার। নিহত ইমন ও তার দুই বন্ধু এইচএসসির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ঘটনাস্থলে থাকা আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আলী হোসেন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, রাতে ওই এলাকায় বিপরীতমুখী একটি অটোভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইমন মারা যান ও তার দুই বন্ধু আহত হন।

আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ইমনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এসআই আলী হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।