ঢাকাThursday , 23 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালবাসীর জন্য বিক্রয় ডট কম’র বিশেষ অফার

Barishal RUPANTOR
June 23, 2022 3:04 pm
Link Copied!

দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, সম্প্রতি প্রতিষ্ঠার এক দশক উদযাপন করেছে। সেই উপলক্ষ্যে প্রতিষ্ঠানটি বরিশালের গ্রাহকদের জন্য বেশ কিছু সুবিধা নিয়ে এসেছে। বিক্রয় ডট কমে সকল পণ্যের বিজ্ঞাপন বিনামূল্যে দেয়া গেলেও কিছু ক্যাটাগরি যেমন গাড়ির বিজ্ঞাপনের জন্য লিস্টিং ফি প্রযোজ্য ছিল, জুন মাস থেকে যা বরিশালের গ্রাহকদের জন্য এখন ফ্রি।

প্রতিমাসে গ্রাহকগণ আড়াই লাখেরও বেশি বিজ্ঞাপন পোস্ট করে থাকেন, যার মধ্যে বরিশাল থেকেই পোস্ট করা হয় প্রায় ৭ হাজার বিজ্ঞাপন। এছাড়াও, বরিশালের প্রায় ৫০টি ছোট এবং মাঝারি উদ্যোক্তা অনলাইন শপের মাধ্যমে ব্যবসা পরিচালনা করছেন। এক দশক পূর্তি উপলক্ষ্যে বিক্রয় ডট কম বরিশালে ব্যবসার পরিধি বৃদ্ধির পরিকল্পনার অংশ হিসেবে নিয়েছে আরও বেশ কিছু উদ্যোগ, যেমন; ব্যবসায়ীদের জন্য স্বল্প খরচে অনলাইন শপ খোলার সুবিধা দিচ্ছে বিক্রয় ডট কম।

২০১২ সালে যাত্রা শুরু করা বিক্রয় ডট কম বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস হিসেবে আত্মপ্রকাশ করে। প্রতি মাসে ত্রিশ লাখেরও বেশি মানুষ বিক্রয় ডট কম ভিজিট করে থাকেন। রয়েছে নতুন এবং ব্যবহৃত জিনিসের এক বিশাল সংগ্রহ, যা বাংলাদেশের যেকোনো স্থানে প্রয়োজনীয় পণ্য বেচাকেনা সহজ করে দেয়। যানবাহন থেকে শুরু করে মোবাইল ফোন, বাসা, ল্যাপটপ, পোষা প্রাণী, এক কথায় বিক্রয় ডট কম-এ সবকিছুই বেচাকেনা করা যায়।

বিক্রয় সম্পর্কে-
বিক্রয় ডট কম এখন দেশের অন্যতম চতুর্থ সেরা ব্র্যান্ড যার মাসিক ভিজিটর ৩.৫ মিলিয়নেরও বেশি। বিক্রয় ডট কম-এ রয়েছে নতুন এবং ব্যবহৃত জিনিসের এক বিশাল সংগ্রহ, যা বাংলাদেশের যেকোনো জায়গায় আপনার প্রয়োজনীয় বেচাকেনা সহজ করে দেয়। যানবাহন থেকে শুরু করে মোবাইল ফোন, বাসা, ল্যাপটপ, পোষা প্রাণী, এক কথায় বিক্রয় ডট কম-এ আপনি সবকিছুই বেচাকেনা করতে পারেন। যানবাহন, প্রপার্টি, চাকরি এবং ইলেক্ট্রনিক্স-এর বিশেষ সমাহার ছাড়াও বিক্রয় ডট কম-এ আছে আরও ৫০টি ভিন্ন ক্যাটাগরি। বিক্রয়-এর আরেকটি সংযোজন হচ্ছে ‘ডোরস্টেপ ডেলিভারি’। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়ার মাধ্যমে ক্রেতা ও বিক্রেতা উভয়ের মূল্যবান সময় বাঁচায়। দেশজুড়ে লাখো ক্রেতা-বিক্রেতা আর হাজারো ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সাথে যুক্ত হয়ে বিক্রয় ডট কম বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেসে পরিণত হয়েছে।

বিস্তারিত জানতে-
হুমায়রা শারমিন্দ আলম
সিনিয়র এক্সিকিউটিভ, মার্কেটিং
বিক্রয় ডট কম
ফোন: ০১৮৪৭১৮০৫৪৪
ইমেইল: humyra@bikroy.com

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।