ঢাকাWednesday , 22 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালের মানবিক পুলিশ সদস্য জীবনের সিলেটে ত্রাণ বিতরণ

Barishal RUPANTOR
June 22, 2022 9:07 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:  সিলেট বিভাগের ভয়াবহ বন্যা পরিস্থিতিতে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। মানুষের এই বিপদে ঘরে বসে নেই বাংলাদেশ পুলিশ। মানবিক পুলিশ সদস্য জীবন মাহমুদ এরই মধ্যে বানভাসিদের সাহায্যে এক হাজার প্যাকেট খাবার উপহার দিয়েছেন।

 

এ বিষয়ে তিনি বলেন, প্রতিটি প্যাকেটে ১০টির মতো আইটেম রাখা হয়েছে। ২ কেজি চিড়া, ১ কেজি মুড়ি, গুড় ১ কেজি, একটি গ্যাসলাইট, ৬ পিস মোমবাতি, খাবার স্যালাইন এক বক্স, বিস্কুট দুই প্যাকেট ও বাচ্চাদের জন্য দুধ রয়েছে।এসব খাবার সিলেট পুলিশ লাইন্স থেকে ট্রাকভর্তি করে পাঠানো হচ্ছে বন্যাদুর্গত এলাকায়। মঙ্গলবার ২০০ ব্যাগ পাঠানো হয়েছে।

 

বুধবার ২০০ পরিবারকে খাবার দেওয়া হয়েছে। বাচ্চাদের জন্য দুধ ও ২৫ রকমের মেডিসিনসহ মেডিকেল টিম নিয়ে কাজ করার কথা জানিয়েছেন তিনি।সিলেটে অসহায় মানুষের পাশে থাকার বিষয়ে জীবন মাহমুদ বলেন, বরিশালে অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। সে ধারাবাহিকতায় ছুটি নিয়ে সিলেটে আসা। চেষ্টা করবো তাদের পাশে থাকতে। তিনি আগামী সাত দিন সিলেটে অবস্থান করবেন বলে জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।