ঢাকাWednesday , 22 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

নলছিটিতে জনতার হাতে তিন ছিনতাইকারী আটক

Barishal RUPANTOR
June 22, 2022 6:14 pm
Link Copied!

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে আবারো দিন দুপুরে জনতার হাতে তিন ছিনতাইকারী আটক হয়েছে। বুধবার (২২ জুন) বিকেলে উপজেলার পৌর এলাকার গোরস্থান রোড ও বিজয় উল্লাস চত্বর থেকে তাদের আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

 

স্থানীয় বাসিন্দা কাওসার হোসেন জানান, বিকেলে কৃষি অফিসের সামনে সড়কে কয়েকজনকে দৌড় দিয়ে আসতে দেখি তখন একজনকে থামিয়ে জিজ্ঞাসা করলে তিনি জানান পিছনের লোকের সাথে তার পারিবারিক সমস্যা রয়েছে। তাই সে আমাকে ধাওয়া করছে। পরে পিছনের লোক আরও কাছে আসলে দেখি তিনি নান্দিকাঠি নিবাসী খায়রুল হাওলাদার।

 

তখন খাইরুল চিৎকার করে বলেন ও ছিনতাইকারী। তখন তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলি। এর আগে বিজয় উল্লাস চত্বর একই ঘটনায় ধাওয়া করে আরও দুজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এক মহিলার স্বর্নের চেইন, কানের দুল ও টাকা নেওয়ার কথা স্বীকার করেছে। উৎসুক জনতা তাদেরকে নলছিটি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

ভিকটি মহিলার বাড়ী উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নে বলে জানা গেছে। আটককৃতরা হলেন নারায়নগজ্ঞ জেলার রুপগঞ্জ থানার চনপারা নিবাসী মো. টুকু মিয়ার ছেলে মো. আকবর আলী(৩০),করিম হাওলাদারের ছেলে মো. আলমগীর হাওলাদার(৩০) ও মো. রিপনের ছেলে আবদুর রহমান শুভ(১২)। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মু. আতাউর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।