ঢাকাMonday , 20 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

লছিটিতে দুই দলিল লেখকের সনদ স্থগিত

Barishal RUPANTOR
June 20, 2022 5:26 pm
Link Copied!

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে নলছিটিতে পক্ষগনের যোগসাজশে ভুয়া দলিল সম্পাদন করায় দলিল লেখক মিজানুর রহমান(সনদ নং-১০১) ও দলিল লেখক মো. আসলাম (সনদ নং-৭০) তাদের সনদ সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে।

 

একই সাথে তাদের সনদ কেন স্থায়ীভাবে বাতিল করা হবে না তার জবাব আগামী দশ কার্য দিবসের মধ্যে জেলা সাব রেজিষ্টার বরাবরে দাখিল করতে বলা হয়েছে।

 

সূত্র মতে দলিল লেখক মো. আসলাম ২০২১ সালের সেপ্টেম্বর মাসের ৯ তারিখে পক্ষগনের সাথে যোগসাজশে সরকারি কৃৃষি বন্দোবস্ত দলিলের ১৩ নং শর্ত অনুযায়ী হস্তান্তর যোগ্য না হওয়া সত্বেও জাল খতিয়ান ও জাল খাজনা দাখিলা তৈরি করে একটি দলিল রেজিষ্ট্রি সম্পাদন করেন।

 

এ্রকই সালের এপ্রিল ও মে মাসে সম্পত্তির মালিকানা নিশ্চিত না হয়ে পক্ষগনের যোগসাজশে দুটি ভুয়া দলিল রেজিষ্ট্রি করেন মো. মিজানুর রহমান।

 

এছাড়া আরেক দলিল লেখক মো. আল আমিন ২০২০ সালের অক্টোবর মাসের ৩০ তারিখ একটি দলিল রেজিষ্ট্রি করেন যার ভিতরে একজন দাতা সরকারি তালিকাভুক্ত মানুসিক ও বাক প্রতিবন্ধী রয়েছেন।

 

দলিল লেখক মো. আল আমিন কে তার বিরুদ্ধে কেন বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে না সেই মর্মে আগামী দশ কার্য দিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন নলছিটি সাব রেজিষ্ট্রার মো. সালাউদ্দিন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।