ঢাকাMonday , 20 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বিএম কলেজের শিক্ষকের ওপর হামলা, যুবক গ্রেফতার

Barishal RUPANTOR
June 20, 2022 6:33 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল সরকারি বিএম কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক তরিকুল ইসলামের ওপর হামলায় অভিযুক্ত মামুন মল্লিককে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২০ জুন) বিকালে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার ওই শিক্ষকের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হবে।

গ্রেফতার মামুন বরিশাল নগরীর শীতলাখোলা এলাকার চন্দ্রদ্বীপ টাওয়ারের বাসিন্দা। কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, ‘বিএম কলেজের শিক্ষককে মারধরের ঘটনায় মামুনকে আসামি করে মামলা দায়ের করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে তার বাসভবনে অভিযান চালানো হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষে আত্মগোপন করে মামুন। পরে সিসি ক্যামেরায় তার অবস্থান নিশ্চিত হয়ে গ্রেফতার করি।’

চন্দ্রদ্বীপ টাওয়ারের ফ্ল্যাট মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বিএম কলেজের শিক্ষক তরিকুল ইসলাম বলেন, ‘মামুন ওই ভবনের নিচতলায় সিড়িতে ওঠার পথ দখল করে কমিউনিটি সেন্টার বানায়।

বিষয়টি সিটি করপোরেশনকে জানালে তারা দেয়াল ভেঙে দেয়। এ ছাড়া মামুন ওই ভবনের নিচতলায় সন্ত্রাসীদের নিয়ে আড্ডা দিতো।’

 

এসব বিষয় নিয়ে শনিবার বিকালে বাগবিতণ্ডার এক পর্যায়ে মামুন ও তার সহযোগীরা মারধর করে বলে অভিযোগ করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।