ঢাকাMonday , 20 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু

Barishal RUPANTOR
June 20, 2022 6:20 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ডোবায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুর রশিদ ফকির নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত রশিদ ফকির উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের খাবার হোটেল ব্যবসায়ী।

 

সোমবার (২০ জুন) দুপুরে আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার (১৯ জুন) দিনগত রাত সাড়ে ১০টার দিকে বাইপাস সড়কের তেলের পাম্পসংলগ্ন নির্মাণাধীন টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের পাশে বৃষ্টির পানি জমে থাকা ডোবায় মাছ শিকার করতে যান রশিদ ফকির। এসময় পানি সেচের জন্য থাকা সাবমারসিবল পাম্পের তারের সংস্পর্শে গেলে বিদ্যুতায়িত হন তিনি।

 

পরে তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এদিকে নির্মাণাধীন টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষের উদাসীনতায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়ার অভিযোগে সোমবার সকালে গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কে অবরোধ করে বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।