ঢাকাMonday , 20 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে নদীতে মাছ ধরতে গিয়ে জেলে নিখোঁজ

Barishal RUPANTOR
June 20, 2022 4:06 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের বানারীপাড়ায় ঝড়ের মধ্যে সন্ধ্যা নদীতে ইলিশ মাছ ধরতে গিয়ে রিয়াজ নামের এক জেলে বজ্রপাতের সময় নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন। নিখোঁজ জেলে উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের দিদিহার গ্রামের মো. ফারুক হোসেন সরদারের ছেলে। স্থানীয়দের সহায়তায় এক জেলে ও জাল নৌকা উদ্ধার করা গেলেও ফায়ার সার্ভিসের ডুবুরিরা সন্ধ্যা নদীতে প্রায় ৪ ঘণ্টা অভিযান চলিয়ে নিখোঁজ রিয়াজকে উদ্ধার করতে পারেনি।

এ ব্যাপারে সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. জামাল হোসেন জানান, রোববার বিকাল ৩টার দিকে দিদিহার গ্রামের মো. ফারুক হোসেন সরদারের ছেলে মো. রিয়াজ হোসেন সরদার (২০) ও তার পার্শ্ববর্তী মো. ইব্রাহিম হাওলাদারের ছেলে মো. রিফাত হাওলাদার (১১) একটি ছোট নৌকায় কারেন্ট জাল নিয়ে সন্ধ্যা নদীতে ইলিশ মাছ ধরতে যায়। এ সময় তারা বৃষ্টির মধ্যে সন্ধ্যা নদীতে জাল ফেলে নলশ্রী ট্রলার ঘাট সংলগ্ন মাঝ নদীতে পৌঁছামাত্র হঠাৎ করে সেটি ঘূর্ণিঝড়ে রূপ নেয় এবং বজ্রপাত শুরু হয়।

এ সময় বজ্রপাতে জেলে রিয়াজ সরদার ও রিফাত নৌকা থেকে নদীতে ছিটকে পড়ে। রিফাত অন্য জেলেদের সহায়তায় তীরে ওঠতে পালেও রিয়াজ নিখোঁজ রয়েছেন। স্থানীয় জনপ্রতিনিধিরা উপজেলা ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়।

খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস অফিস ঘটনাস্থলে গিয়ে বিকাল থেকে উদ্ধার অভিযান শুরু করে। পরে তাদের সাথে বরিশাল ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল অংশ নেয়। এদিন তারা রিয়াজকে উদ্ধার করতে সন্ধ্যা নদীতে রাত সাড়ে ৭টা পর্যন্ত অভিযান চালায়। পরে তারা উদ্ধার অভিযান স্থগিত করে বলে ফায়ার সার্ভিসের উপজেলা সাব-অফিসার মো. আবুল হোসেন যুগান্তরকে জানান।

এ ব্যাপারে ফায়ার সার্ভিসের উপজেলা সাব-অফিসার মো. আবুল হোসেন জানান, বজ্রপাতের সময় নদীতে পড়ে নিখোঁজ জেলে রিয়াজকে উদ্ধার অভিযান রাত ৮টার পর সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। সোমবার সকাল থেকে আবার অভিযান চালানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।