ঢাকাMonday , 20 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

পটুয়াখালীতে প্রতারণার শিকার হয়ে যুবকের আত্মহত্যা

Barishal RUPANTOR
June 20, 2022 8:32 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীতে প্রতারণা সইতে না পেরে রমেন ঘরামি নামের এক যুবকের বিষ পানে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। মৃত্যুর আগে অসুস্থ্য অবস্থায় তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে। আত্মহত্যায় মৃত্যুর আগে করা সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল। নিহত রমেন ঘরামি দশমিনা উপজেলার কাটাখালী গ্রামের রনজিত ঘরামির বড় ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

রোববার (১৯ জুন) বিকালে দশমিনা উপজেলার গোলখালী এলাকার ঘটে এ ঘটনা। এ সময় অসুস্থ্য অবস্থায় রমেনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তার লাশ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিন বিকালে গোলখালী নদীর পাড়ে অসুস্থ্য অবস্থায় রমেনকে ছটফট করতে দেখে স্থানীয়রা এগিয়ে আসেন। তখন রমেন জানান, এক নারী সাহায্যে তার কাছ থেকে প্রতারণার মাধ্যমে ২ লক্ষ টাকা নেয়া হয়েছে। এরপরও বার বার ফোনে টাকা চাওয়া হচ্ছে। এই প্রতারণা সইতে না পেরেই বিষ পানের কথা জানান তিনি। তার সেই বক্তব্য ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দেন স্থানীয়রা।

রমেনের খালাত ভাই সুমন জানান, প্রতারণা করার কারণেই রমেন বিষ খেয়ে মারা গেলো। সে নিরীহ ছেলে ছিল। প্রতিবেশী নুরু খার ছেলে মিজানের বিরুদ্ধে অভিযোগ করেন সুমন।

এ নিয়ে সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, প্রতারণার যে অভিযোগ পাওয়া গেছে সেটি আমরা যাচাই করে দেখছি। পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে পরবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।