ঢাকাSunday , 19 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

মহানবীকে (সা.) নিয়ে কটূক্তির প্রতিবাদে ঝালকাঠিতে কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ

Barishal RUPANTOR
June 19, 2022 8:01 pm
Link Copied!

মোহাম্মদ আমীন, বরিশাল :: সর্বকালের সর্ব শ্রেষ্ঠ মহামানব, মানবতার মুক্তির দূত মহানবী হজরত মুহাম্মদ (সঃ)কে নিয়ে কটূক্তির প্রতিবাদ ও রাষ্টীয় নিন্দা জানানোর দাবিতে ঝালকাঠিতে একের পর এক বিক্ষোভে মিছিল ও সমাবেশে অব্যাহত রয়েছে। তাওহিদী ও স্কুল কলেজ ‍এর শিক্ষার্থীরাসহ ধর্মপ্রাণ মুসলমানেরা বিভিন্ন ব্যানারে বিক্ষোভ ও সমাবেশ অব্যাহত রেখেছেন।

এরই ধারাবাহিকতায় বিক্ষোভ মিছিল করেন ঝালকাঠি সদর ‍উপজেলাধীন বিনয়কাঠি ‍ইউনিয়নের শেরে-ই-বাংলা ফজলুল হক ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা। সংক্ষিপ্ত সমাবেশে শিক্ষার্থীরা বলেন, ‘হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা (রা.) সম্পর্কে ভারতের বিজেপি নেতা নুপুর শর্মার বক্তব্যের প্রতিবাদে আমাদের এই বিক্ষোভ মিছিল। তাঁর সম্পর্কে এমন বিতর্কিত মন্তব্যে পুরো মুসলিম বিশ্ব ব্যথিত হয়েছে। ভারত সরকারকে আনুষ্ঠানিকভাবে এ ধরনের ঘটনার জন্য ক্ষমা চাইতে হবে।

এ সময় তারা দাবি জানান, বাংলাদেশ থেকে রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানাতে হবে, ভারতকে ক্ষমা চাইতে হবে। এ ছাড়াও নুপুর শর্মার শাস্তির দাবি জানান তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।