ঢাকাFriday , 17 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ভোলায় গোপন বৈঠককালে জামায়াতের ৮ নেতা আটক

Barishal RUPANTOR
June 17, 2022 2:15 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পুলিশ অভিযান চালিয়ে গোপন বৈঠককালে ভোলা জেলা জামায়াতের যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৮ নেতাকে আটক করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) দেওয়া তথ্যের ভিত্তিতে ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের জংশন বাজার এলাকার একটি পাঠাগার থেকে তাদের আটক করা হয়। পরে রাত সাড়ে ৮টা পর্যন্ত ওই এলাকায় অভিযানে বেশকিছু জিহাদি বইসহ যুদ্ধাপরাধীদের লিখিত বই জব্দ করা হয়।

 

আটককৃতরা হলেন ভোলা জেলা জামায়াতের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, সদর উপজেলা সভাপতি জাহাঙ্গীর আলম, ইলিশা ইউনিয়ন জামায়াতের আমির মো. নুরুল ইসলাম, জামায়াত নেতা বেলায়েত হোসেন, ইলিশা ইউনিয়ন জামায়াতের সদস্য আকতার হোসেন, জামায়াত নেতা মো. রুহুল আমিন, মো. ফারুক এবং আব্দুল্লাহ। আটককৃতদের মধ্যে হারুনুর রশিদের বাড়ি চরফ্যাশন উপজেলায়। বাকিদের বাড়ি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে।

 

পুলিশ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিকেলে সদর উপজেলার জংশন বাজারে অভিযান চালানো হয়। এ সময় ওই এলাকার মাওলানা মোফাজ্জল হোসেন স্মৃতি পরিষদ ও ইসলামী পাঠাগারের ভেতর জামায়াতের একটি গোপন বৈঠক চলছিল।

 

ওই বৈঠক থেকে জামায়াতের ৮ নেতাকে আটক করা হয়। ভোলা থানার ওসি মো. এনায়েত হোসেন বলেন, আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।