ঢাকাFriday , 17 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশাল নগরীতে ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

Barishal RUPANTOR
June 17, 2022 4:58 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল নগরীতে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

 

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নগরীর পলাশপুর ব্রিজ সংলগ্ন এ. করিম আইডিয়াল কলেজের সামনে থেকে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন ও পরিদর্শক (অপারেশন) বিপ্লব মিস্ত্রি।

 

আটককৃত তিন মাদক কারবারির মধ্যে একজন নারী। তার নাম খালেদা বেগম (৩৫)। তিনি বরিশালের হিজলা উপজেলার শ্রীপুর ৩ নম্বর ওয়ার্ডের মৃত. শহীদ মোল্লার স্ত্রী।আটক অপর দুজন হলো- ঝালকাঠি সদর উপজেলার কৃষ্ণকাঠীপাড়ার মোতালেব হোসেনের ছেলে নবাব হোসেন (৪০) ও নগরীর পলাশপুরের মোহাম্মদপুর এলাকার নুরুল ইসলাম হাওলাদারের ছেলে মো. সুমন হাওলাদার ওরফে মান্না সুমন (৩৮)।

 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়। এদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।