ঢাকাFriday , 17 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে সখের ফ্রিজ কাল হলো ফুচকা ব্যবসায়ীর

Barishal RUPANTOR
June 17, 2022 2:36 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নতুন ফ্রিজ কিনে বাড়ি নিয়ে গিয়েছিলেন। তারপর তাতে বিদ‌্যু‌ৎ সং‌যোগ দিতে গি‌য়ে মারা যান ফুচকা ব‌্যবসায়ী। নাম—রিপন গাজী (৪৭)। সখের ফ্রিজ আর ব্যবহার করা হলো না তাঁর। বাবাকে হারাল রিপনের চার সন্তান, স্ত্রী হলেন বিধবা। আজ বৃহস্প‌তিবার দুপু‌রে ব‌রিশাল নগরীর রাজ্জাক স্মৃ‌তি ক‌লোনিতে এই দুর্ঘটনা ঘ‌টে।

রিপন ওই এলাকার মৃত জবান গাজীর ছে‌লে। ‌তি‌নি নগরীর বঙ্গবন্ধু উদ‌্যা‌নে ফুচকা বি‌ক্রি কর‌তেন। রিপ‌নের ভাতিজা আলা‌মিন গাজী ব‌লেন, ‘দুপু‌রে নতুন ফ্রিজ কি‌নে বাসায় আসেন আমার চাচা। ফ্রিজে বিদ‌্যু‌ৎ সং‌যোগ দি‌তে গে‌লে বিদ‌্যুৎস্পৃষ্ট হন তিনি।

 

এরপর মুমূর্ষু অবস্থায় ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হ‌লে কর্তব‌্যরত চি‌কিৎসক তাঁকে মৃত ঘোষণা ক‌রেন। ব‌রিশাল কোতোয়ালি ম‌ডেল থানার প‌রিদর্শক (তদন্ত) লোকমান হো‌সেন ব‌লেন, ‘বিদ‌্যুৎস্পৃ‌ষ্টে নিহত ওই ব্যক্তির মর‌দেহ হাসপাতা‌লের ম‌র্গে র‌য়ে‌ছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।