ঢাকাFriday , 17 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে নামাজ পড়তে বের হয়ে মোটরসাইকেল চাঁপায় মুসল্লী নিহত

Barishal RUPANTOR
June 17, 2022 6:18 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল বাসষ্ট্যান্ডে শুক্রবার দুপুরে মোটরসাইকেল চাঁপায় ছালাম হাওলাদার (৬৫) নামের এক মুসুল্লী নিহত হয়েছেন। এসময় দুই মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়েছে।

নিহত ছালাম একই উপজেলার ধানডোবা গ্রামের মৃত মিলন হাওলাদারের ছেলে। তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক মোঃ মামুন জানান, ছালাম হাওলাদার তাঁরাকুপি গ্রামের তার শশুড় বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার জুম্মার নামাজ আদায় করতে পার্শ্ববর্তী জামে মসজিদে রওনা হন। মহাসড়ক পারাপারের সময় বেপরোয়াগতির একটি মোটরসাইকেল তাকে চাঁপা দেয়।

গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পর বিকেল সাড়ে চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মোটরসাইকেল আরোহী দুইজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।