ঢাকাFriday , 17 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ব‌রিশালে জয় বাংলা উৎসবে মি‌মির কণ্ঠে ‘আমি বাংলার গান গাই’

Barishal RUPANTOR
June 17, 2022 1:56 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ব‌রিশালে জয় বাংলা উৎসবে যোগ দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ভারতের ট‌লিউডের অভিনেত্রী ও প‌শ্চিমবঙ্গের এমপি মি‌মি চক্রবর্তী। সেই সঙ্গে গেয়েছেন দুটি গান।ব‌রিশাল বঙ্গবন্ধু উদ্যানে শুরু হওয়া জয় বাংলা উৎসবে বৃহস্প‌তিবার সন্ধ‌্যায় অংশ নেন এই অভিনেত্রী।

 

রাত ১০টা ৪৫ মি‌নিটে মঞ্চে আসেন তি‌নি। ওই সময় মি‌মি বলেন, ‘ব‌রিশালে এসে আমি মুগ্ধ। ব‌রিশালের মানুষ আমাকে এত ভালোবাসে, তা বুঝতে পেরেছি। আমাদের চল‌চ্চিত্র আপনারা দেখেন জা‌নি, আমাকে অনেক ভালোবাসেন। আমিও আপনাদের অনেক ভালোবাসি। আপনাদের ভালোবাসা আমাকে আরও ভালো ভালো কাজ করার অনুপ্রা‌ণিত করেছে।’

 

পরে সঙ্গীতশিল্পী কৌ‌শিক হোসেন তাপসের অনুরোধে মি‌মি প্রথমে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমারও পরানো যাহা চায়’ সঙ্গীত প‌রিবেশন করেন। এরপর প্রতুল মুখোপ‌্যাধ্যায়ের ‘আমি বাংলার গান গাই’ পরিবেশন করেন মি‌মি।

 

জয় বাংলা উৎসবের প্রথমেই মমতাজ গান প‌রিবেশন করেন। পরে আরে‌ফিন রু‌মি ‘তুই আর আমি’ গান‌টি প‌রিবেশন করেন এবং ঐশী ‘নিজামউদ্দিন আউলিয়া’ ও ‘দুষ্টু পোলাপান’ গান প‌রিবেশন করেন। এরপর চিশ‌তি বাউলসহ অন‌্যান‌্য শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।