ঢাকাFriday , 17 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালের উন্নয়নে সব সময় পাশে থাকব : সালমান এফ রহমান

Barishal RUPANTOR
June 17, 2022 1:46 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, বরিশাল শহরে অনেক দিন পরে এসে দেখলাম যে উন্নয়ন হওয়ার কথা তা হয়নি। এর কারণ যোগাযোগ ব্যবস্থা।

কিন্তু প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য পদ্মা সেতু উপহার দিয়েছেন। আজকে জয় বাংলা উৎসব হলেও এই আয়োজন মাননীয় প্রধানমন্ত্রীকে বরিশালবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন।

বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে জয় বাংলা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সালমান এফ রহমান আরও বলেন, পদ্মা সেতু চালু হওয়ার পরে দক্ষিণাঞ্চলের চেহারা বদলে যাবে। অর্থনৈতিক সমৃদ্ধি আসবে। তাছাড়া বরিশালের উন্নয়নে আমি সব সময় আপনাদের পাশে থাকব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ প্রমুখ। জয় বাংলা উৎসব উপভোগে বিকেলেই বঙ্গবন্ধু উদ্যান দর্শকে কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

এই উৎসবে যোগ দিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও চিত্রনায়িকা মিমি চক্রবর্তী। এছাড়াও এতে পপ সম্র্রাাজ্ঞি খ্যাত মমতাজ বেগম, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা, বিদ্যা সিনহা মিম, কণ্ঠশিল্পী ঐশী, চিশতী বাউল, বালাম, আনিকা, পারভেজ, লুইপা, আরেফিন রুমি, প্রতীক হাসান, সাব্বির, পুলক, হাসিব, শামীম হাসান, দোলা, পূজা, লিজা, তৌসিফ, শাফায়েত, ব্যান্ড নেমেসিস, লালনসহ আরও অনেকে পারফর্ম করবেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।