ঢাকাThursday , 16 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

সরকারের কাছে যথেষ্ট ত্রাণ সামগ্রী আছে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন

Barishal RUPANTOR
June 16, 2022 7:27 pm
Link Copied!

লিটন চৌধুরী রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন বলেছেন, সরকারের কাছে যথেষ্ট ত্রাণ সামগ্রী রয়েছে। ত্রাণ নিয়ে কোন চিন্তা করতে হবে না। তিনি আরও বলেন, বৃষ্টি আর ভারত থেকে আসা পাহাড়ি ঢলে হঠাৎ করে বন্যা দেখা দেওয়ায় এই অঞ্চলে পাট, চিনা, কাউন ইত্যাদি ফসল নষ্ট হয়েছে।

 

সরকারি প্রাথমিক বিদ্যালয় ক্ষতিগ্রস্থ হয়েছে। বেশি ক্ষতিপ্রস্থ হয়েছে রাস্তা-ঘাট। বন্যার পানি নেমে যাওয়ার সাথে সাথে রাস্তা-ঘাট মেরামত করা হবে সেইসাথে ক্ষতিগ্রস্তদের পূণর্বাসন করা হবে। বৃহস্পতিবার দুপরের দিকে প্রতিমন্ত্রী তাঁর নিজের নির্বাচনী এলাকার বন্যা উপদ্রুত কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের নামাবকবান্ধা, খেওয়ারচর, আলগারচর ও লাঠিয়ালডাঙ্গা গ্রাম পরিদর্শন এবং ত্রাণ সামগ্রী বিতরণ কালে এসব কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী।

 

এ সময় তার সাথে ছিলেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম রাসেল (ভারঃ), উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, বন্দবেড় ইউপি চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনুসহ স্থানীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ২ কেজি চিড়া, ১ কেজি মুড়ি, ৫০০ গ্রাম চিনি ও ৫০০ গ্রাম লবন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।