ঢাকাThursday , 16 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে দেবরের পিটুনিতে রক্তাক্ত সন্তানসহ ভাবী, হাসপাতালে ভর্তি

Barishal RUPANTOR
June 16, 2022 5:51 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল শহরে নিপা আক্তার (২৬) নামের এক তরুণীকে পিটিয়ে আহত করেছেন দেবর। এসময় মাকে রক্ষা করতে গিয়ে হামলার শিকার হয়েছে ১২ বছর বয়সি ছেলে ইমরান। বৃহস্পতিবার সকালে কাউনিয়া থানাধীন নিউ ভাটিখানা শাহজাহান মিয়ার গলি এলাকার এই ঘটনায় মা-ছেলেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নিপা আক্তারের ছোট বোন মাইশা আক্তার ইভা অভিযোগ করেন, শাওন মিয়া সম্পর্কে দেবর হলেও নিপাকে প্রায়শই বিভিন্ন অজুহাতে উত্যক্ত করে আসছিল। ইতিপূর্বে উত্যক্ত করা নিয়ে বেশ কয়েকবার তাকে সতর্ক করে দেওয়া হয়। কিন্তু সে মোটেও শোধরায়নি। বরং দিনে দিনে আরও বেপরোয়া হয়ে ওঠে।

 

সর্বশেষ বৃহস্পতিবার সকালে শাওন এক সহযোগী নিয়ে ঘরে আসে এবং নিপার ওড়না ধরে টান দেয়। এতে নিপা ক্ষুব্ধ গালমন্দ করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয় এবং একপর্যায়ে শাওন মারধর শুরু করে দেয়।

 

এসময় মাকে রক্ষায় ছেলে ইমরান এগিয়ে গেলে তাকেও আটকে মারধর করে শাওনের সহযোগী। এতে মা ও ছেলে রক্তাক্ত হলে সহযোগীসহ শাওন পালিয়ে যায়। খবর পেয়ে নিপার বাবার বাসা থেকে লোকজন গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়।

 

নিপার স্বামী শামীম মিয়া জানান, ছেলেসহ স্ত্রীকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারধরে স্ত্রীর শরীরের একাধির স্থান রক্তাক্ত ও ক্ষতবিক্ষত হয়েছে। এছাড়া ছেলে সজ্ঞাহীন হয়ে আছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ঘটনায় ভাইয়ের বিরুদ্ধে কাউনিয়া থানায় মামলা করবেন বলে জানান, শামীম।

 

তবে এই বিষয়ে অভিযুক্ত শাওনের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কর দেওয়া হলেও অপরপ্রাপ্ত থেকে কোনো সাড়া মেলেনি। কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, এই ধরণের ঘটনা সম্পর্কে তিনি মোটেও ওয়াকিবহাল নন। তাছাড়া কেউ থানা পুলিশকে বিষয়টি নিশ্চিতও করেনি। যদি ভুক্তভোগী নারী বা তার পক্ষে কেউ অভিযোগ করেন তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।