ঢাকাThursday , 16 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালের চার ইউনিয়নে নৌকা, দুইটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

Barishal RUPANTOR
June 16, 2022 6:52 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের তিনটি উপজেলার সাতটি ইউনিয়নে বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে শেষ হয়েছে ভোটগ্রহণ। এতে তিনটি ইউনিয়নে নৌকা মার্কা নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, দুইটিতে স্বতন্ত্র প্রার্থী এবং একটিতে বিনা প্রতিদ্বন্ধীতায় নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছেন। একটি ইউনিয়নে ফলাফল স্থগিত রয়েছে।

 

মেহেন্দিগঞ্জ উপজেলা রিটার্নিং কর্মকর্তা মনিরুল ইসলাম জানিয়েছেন, চরএকরিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী আলহাজ্ব আব্দুল মকিম তালুকদার, গোবিন্দপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত আমিরুল ইসলাম বেলাল মোল্লা, লতা ইউনিয়নে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু রাশেদ মনি ও জয়নগর ইউনিয়নে চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মনির হোসেন হাওলাদার বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

এছাড়া হিজলা উপজেলার গৌরবদী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোঃ নজরুল ইসলাম মিলন নির্বাচিত হয়েছেন। ওই উপজেলার ধুলখোলা ইউনিয়নে সংর্ঘষের ঘটনায় ফলাফল স্থগিত রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা দেলোয়ার হোসেন।

বুধবার ইভিএমে সপ্তমধাপে ইউপি নির্বাচনের ভোটগ্রহণ হয়। গণনা শেষে বুধবার দিবাগত রাতে স্ব স্ব উপজেলা থেকে ফলাফল ঘোষণা করেন সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার। অপরদিকে উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম মাঝি বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।