ঢাকাWednesday , 15 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

মহানবী মুহাম্মদ (সাঃ) কে কটুক্তি করায় নওগাঁর পত্নীতলায় নজিপুর সরকারি স্কুলের শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

Barishal RUPANTOR
June 15, 2022 5:16 pm
Link Copied!

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও তাঁর পরিবারকে নিয়ে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা নুপুর শর্মা ও নবীন কুমারের বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে নওগাঁর পত্নীতলায় নজিপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

 

বুধবার (১৫ জুন) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এ কর্মসূচির আয়োজন করে । এতে প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এসময় ভারতে মহানবী (সাঃ) ও হযরত আয়েশা (রাঃ) কে নিয়ে অবমাননার প্রতিবাদে শিক্ষার্থীরা বলেন, মহানবী (সাঃ) কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপির দুই নেতা বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত করছে।

 

সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার স্বার্থে ভারতের ইসলাম বিদ্বেষী কুলাঙ্গারদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। তারা আরো বলেন, ‘এই দুই কুলাঙ্গার নেতার এহেন কর্মকাণ্ডে সারা বিশ্বের মুসলিম সমাজ তীব্র প্রতিবাদ জানাচ্ছে।

 

আমরাও তাদের সাথে ঐক্যমত প্রকাশ করছি। এবং এ ধরনের কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এর পাশাপাশি এই কুলাঙ্গার দুই নেতার ধর্মীও শান্তি বিনষ্টের দায়ে সর্বোচ্চ শাস্তি দাবি করছি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।