ঢাকাWednesday , 15 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

মদ বিক্রি বন্ধের দাবিতে দোকানে গোবর ছুঁড়লেন বিজেপি নেত্রী

Barishal RUPANTOR
June 15, 2022 6:01 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: অনেক দিন ধরেই মদ বিক্রি বন্ধের দাবি করছিলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেত্রী ও মধ্যপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী উমা ভারতী।এবার এ দাবিতে একটি মদের দোকান লক্ষ্য করে গোবর ছুঁড়লেন তিনি। তার এ গোবর ছোড়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

 

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, উমা ভারতী ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের নিওয়ারি জেলার ওর্চার একটি মদের দোকান লক্ষ্য করে গোবর ছোঁড়েন। ওই দোকানে গোবর ছোঁড়ার ব্যাপারে এক টুইটে সে ব্যাখ্যাও দিয়েছেন উমা।

 

টুইটে উমা ভারতী জানান, দোকানটি অবৈধভাবে ওই এলাকায় তৈরি করা হয়েছিল। ওর্চার মতো পবিত্র শহরের এমন জায়গায় মদের দোকান খোলা ‘অপরাধ’ বলে দাবি করেন তিনি।আর সে কারণেই তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন। গোবর ছোঁড়ার ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘দেখুন, পাথর নয়, আমি গোবর ছুঁড়ছি।’

যদিও পুলিশের দাবি, যে স্থানে দোকানের অনুমোদন দেওয়া হয়েছে, সেখানেই সেটি তৈরি হয়েছে।ওর্চা শহরটি রাম রাজা মন্দিরের জন্য বিখ্যাত। সারা বছর বহু পূণ্যার্থী এখানে আসেন। তাই এমন স্থানে মদের দোকান মেনে নেওয়া যায় না বলে অনেকেই দাবি জানিয়েছেন।

 

চলতি বছর রাম নবমীতে দীপোৎসবের সময়ও খোলা ছিল ওই মদের দোকানটি। যে খবর কানে যেতে ক্ষোভ প্রকাশ করেছিলেন উমা। তাই, এই কারণেই গোবর দিয়ে দোকানটির শুদ্ধিকরণ করছিলেন তিনি। তবে নিজের সরকারের বিরুদ্ধে তিনি যেভাবে পদক্ষেপ করেছেন, তাতে বেশ অবাক ভারতের রাজনৈতিক মহলের একাংশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।