ঢাকাWednesday , 15 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে ভোট দিতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

Barishal RUPANTOR
June 15, 2022 6:12 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে আব্দুল খালেক সরদার (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ জুন) সকালে ইউনিয়নের পশ্চিম জয়শ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে গেলে তার মৃত্যু হয়। বিকালে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। তিনি উপজেলার পশ্চিম জয়শ্রী গ্রামের মৃত আজহার আলী সরদারের ছেলে।

 

খালেক সরদারের নাতিন জামাই মাহফুজুর রহমান মাসুম বলেন, ‘সকালে ভোট দিতে পশ্চিম জয়শ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান তার দাদা শ্বশুর। সেখানে বুথে প্রবেশের পর ফিঙার প্রিন্ট না মেলায় দায়িত্বরতরা ভালোভাবে হাত ধুয়ে আসার অনুরোধ জানান। তখন বুথ থেকে বের হয়ে হাত ধোয়ার জন্য কেন্দ্রের বাইরে যাওয়ার সময় অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান।’

 

ছেলে সেলিম সরদার বলেন, ‘আব্বাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চিকিৎসকের ধারণা হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। এরপর বিকালে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।’

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শওকত আলী জানান, হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়ার পর স্বজনরা লাশ নিয়ে বাড়িতে চলে যান। ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।