ঢাকাWednesday , 15 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে জাল ভোট দিতে গিয়ে প্রার্থী’র মেয়ে আটক: অতঃপর মুচলেকায় ছাড়া

Barishal RUPANTOR
June 15, 2022 8:00 pm
Link Copied!

বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাদঁপাশা ইউনিয়নের ১নং ওয়ার্ডে জাল ভোট দেওয়ার অপরাধে নাদিয়া আক্তার (১৫)নামের এক দ্বশম শ্রেনির ছাত্রীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ১ টার দিকে চাদঁপাশা ইউনিয়নের আরজি কালিকাপুর মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের দ্বিতীয় তলায় ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার শাহ মোঃ আরিফুল ইসলাম। তিনি বলেন, আটক নাদিয়া আক্তার মোরগ প্রতীকের প্রার্থী মোসলেহ উদ্দীন হাজীর মেয়ে। সে জাল ভোট দিতে গিয়ে আটক হয়।

কেন্দ্রের দায়ীত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান বলেন, আটক নাদীয়ার বয়স বিবেচনায় মুচলেকা রেখে ছেড়ে দেওয়া হয়েছে। ওই ওয়ার্ডে ২হাজার ৩শত ১৬জন ভোটার রয়েছেন।

এর মধ্যে নারী ভোটার ১১৪৮জন ও পুরুষ ভোটার রয়েছেন ১১৬৮জন। ভোট কেন্দ্র ১৭ জন আনসার সদস্য ও বিপুল সংখক পুলিশ সদস্য নিয়োজিত রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।