ঢাকাWednesday , 15 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

কুলাউড়ায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হাসপাতালের হিসাব রক্ষক

Barishal RUPANTOR
June 15, 2022 5:19 pm
Link Copied!

 মো: রেজাউল ইসলাম শাফি, মৌলভীবাজার: কুলাউড়ায় সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মো. আমিনুল ইসলাম। মঙ্গলবার (১৪ জুন) বিকেলে অফিসের ডিউটি শেষে কুলাউড়া থেকে বাস যোগে মৌলভীবাজার বাসায় ফেরার পথে অতর্কিত এ হামলার শিকার হন তিনি।

 

বর্তমানে তিনি মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমিনুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার বিকেলে ডিউটি শেষ করে বাসে করে কুলাউড়া থেকে মৌলভীবাজার বাসায় ফিরছিলাম। বাসটি কুলাউড়ার স্কুল চৌমোহনা এলাকায় আসার সাথে সাথে ১০ থেকে ১২ জনের একদল সন্ত্রাসী বাসটি পথরোধ করে বাসে ওঠে।

 

তখন কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা আমাকে গাড়ি থেকে নামিয়ে রড, ধারালো ছুরি ও লোহার পাইপ দিয়ে মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম গণমাধ্যমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। সেখানে গিয়ে তাকে পাওয়া যায়নি। তিনি থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।