ঢাকাTuesday , 14 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

পটুয়াখালীতে সড়কে প্রাণ গেলো তিনবারের ইউপি সদস্যের

Barishal RUPANTOR
June 14, 2022 5:30 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীতে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় হানিফ গাজী (৫০) নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকাল ১০টায় সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বশাক বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হানিফ গাজী গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের তিনবারের নির্বাচিত সদস্য। তিনি একই এলাকার মৃত রত্তন গাজীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন তার ভাগনে শামিম আহমেদ (৩০)। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়ন চেয়ারম্যান তানভির আহমেদ জানান, সোয়া ১০টার দিকে মোটরসাইকেলে বসাক বাজার এলাকা অতিক্রম করছিলেন হানিফ ও শামিম। এ সময় এক শিশু রাস্তা পার হচ্ছিল।

 

তাকে রক্ষা করতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা দেন হানিফ। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আমখোলা ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান মনির জানান, পটুয়াখালী শহরের কলাতলা বাজার এলাকায় বসবাস করতেন হানিফ গাজী। সেখান থেকে আমখোলা ইউনিয়ন পরিষদে এসে কাজ করতেন।সকালে মোটরসাইকেলে পটুয়াখালী থেকে আমখোলা বাজারে এসেছিলেন। ৯টার দিকে সেখান থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে রওনা দেন। বেলা ১১টায় খবর আসে, তিনি দুর্ঘটনায় মারা গেছেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জমান জানান, হেলমেট না থাকায় প্রচন্ড আঘাতে হানিফ গাজীর মৃত্যু হয়েছে। লাশ হাসপাতাল মর্গে রাখা আছে। পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত না করার জন্য আবেদন করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।