ঢাকাMonday , 13 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

মনপুরায় সাড়ে ৩ কেজি গাজাঁসহ এক মাদক ব্যবসায়ী আটক

Barishal RUPANTOR
June 13, 2022 4:16 pm
Link Copied!

মনপুরা (ভোলা) প্রতিনিধি \ ভোলার মনপুরায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তররের অভিযানে সাড়ে তিন কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলার সহকারি পরিচালক দিদারুল আলম বাদী হয়ে মনপুরা থানায় মামলা করেন।

যার মামলা নং-৪।রোববার রাত সাড়ে ৭ টায় উপজেলার হাজীরহাট ইউনিয়নের ফকিরহাট বাজারের এক মুদি দোকানে অভিযান চালিয়ে মাদক গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী হলেন, উপজেলার হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মৃত রফিজলের ছেলে মিজান (৩৬)।

তিনি মুদি ব্যবসার সাথে গাঁজার ব্যবসা করেন। মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজারে মিজানের মুদি দোকানে জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক দিদারুল আলমের নের্তৃত্বে পরিদর্শক মোঃ জয়নুল আবদীন, উপ- পরিদর্শক মোঃ শফিকুর রহমান, সহকারী মোঃ হাসিবুর রহমান, সহকরী উপ-পরিদর্শক মোঃ জিয়াউদ্দিনসহ অভিযান পরিচালনা করে।

এই সময় ওই মুদি দোকানের ক্যাশ বাক্সের নিচ থেকে সাড়ে তিন কেজি গাঁজা সহ মুদি ব্যবসায়ীকে আটক করা হয়। পরে সহকারি পরিচালক বাদী হয়ে মনপুরা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

যার মামলা নং-৪। এই ব্যাপারে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলার দায়িত্বে সহকারি পরিচালক দিদারুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজারের এক মুদি দোকানে অভিযান চালিয়ে সাড়ে কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক করে মামলা করা হয়।

পুলিশের ওসি সাইদ আহমেদ সহযোগিতা করেছেন। এই ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি সাইদ আহমেদ জানান, পুলিশের সহযোগিতা নিয়ে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে এক মাদক ব্যবসায়ীকে আটক করে মামলা করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।