ঢাকাMonday , 13 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ফেসবুকে নুপুর শর্মার পক্ষে স্ট্যাটাস, যুবক আটক

Barishal RUPANTOR
June 13, 2022 5:07 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মোহাম্মদ (সা.)-কে কটাক্ষ ও ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মার পক্ষ নিয়ে উস্কানিমূলক মন্তব্যের অভিযোগে গোয়াইনঘাটে শ্রাবন সাঁওতাল রাজ নামের এক যুবককে আটক করেছে পুলিশ। রবিবার ভোররাতে উপজেলার জাফলং চা বাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি ওই চা বাগানের রাঙা সাঁওতালের ছেলে। শ্রাবণ জাফলং চা বাগানে একটি ফার্মেসি ব্যবসা পরিচালনা করতেন।

জানা গেছে, শনিবার রাতে শ্রাবনের তার ফেসবুক আইডিতে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেত্রী নুপুর শর্মার পক্ষ অবলম্বন করে একটি মন্তব্য করেন। যেখানে তিনি মহানবী হযরত মোহাম্মদ (সা.) ও হযরত খাদিজা (রা.)-কে নিয়ে নুপুর শর্মা যে অবমাননাকর বক্তব্য দিয়েছেন সেটি যথার্থ বলে দাবি করেন। এছাড়াও তিনি উস্কানিমূলক কিছু শব্দ প্রয়োগ করেন।

শ্রাবনের ওই পোস্টের পর স্থানীয় লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে। পরে তার বিরুদ্ধে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়।

আটকের সত্যতা নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম। তিনি জানান, শ্রাবন সাঁওতালের বিরুদ্ধে থানার এসআই এমরুল কবীর বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।