ঢাকাMonday , 13 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ঝালকাঠিতে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

Barishal RUPANTOR
June 13, 2022 4:04 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠিতে হাত-পা বাঁধা অবস্থায় খালের পানিতে ভাসমান বস্তাবন্দি যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ জুন) সন্ধ্যায় নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের বাড়ইকরন খাল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম, পঙ্কজ শীল (৩২)। তিনি শহরে সেলুনের ব্যবসা করতেন। মৃতদেহটি উদ্ধারের পরেও মৃত ব্যক্তির কান দিয়ে রক্তক্ষরণ হতে থাকে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

রোববার (১২ জুন) রাত ৮টার দিকে নলছিটি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।পঙ্কজ শীল ঝালকাঠি শহরের রোনলস রোডে স্বপ্নঘুড়ি নামে একটি এসি সেলুনে শেয়ারে ব্যবসা করত বলে জানান পুলিশ।

স্বপ্নঘুড়ি সেলুনের সঙ্গে জড়িত ব্যক্তিরা জানিয়েছেন, সাধারণত সেলুনের কার্যক্রম পঙ্কজ শীল পরিচালনা করলেও রোববার (১২ জুন) সে দোকানে আসেনি। সকাল পেরিয়ে গেলেও পঙ্কজের খোঁজে একাধিকবার তার মোবাইলফোনে কল দিলেও সংযোগ বিচ্ছিন্ন পাওয়া যায়।

পরে তার খোঁজে বাড়িতে ফোন করলে পরিবারের সদস্যরা জানায় খুব সকালে অজ্ঞাত একটা ফোন কল পেয়ে পঙ্কজ বাড়ি থেকে বের হয়ে যায়। সন্ধ্যায় স্থানীয়দের কাছে সংবাদ পেয়ে বাড়ির লোকজন ও সেলুনের মালিকসহ অন্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে পুলিশ হেফাজতে তার লাশ শনাক্ত করেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যায় পঙ্কজ শীলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যার কারণ সম্পর্কে কোনো ধারণা করতে পারেনি। লাশটি ময়নাতদন্তের জন্য সোমবার (১৩ জুন) ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। তিনি আরও জানান, নিহত পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।