ঢাকাSunday , 12 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ভাইরাল হতে ছাগলকে বিয়ে

Barishal RUPANTOR
June 12, 2022 3:45 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নিজে নিজেকে বিয়ে, গাছের সঙ্গে বিয়ে; এরকম অনেক ঘটনার খবর এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া যায় মাঝেমধ্যেই। তবে এবার দেখা গেল ছাগলের সঙ্গে মানুষের বিয়ে! ইন্দোনেশিয়ার এক যুবক ছাগলকে বিয়ে করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছেন।

 

দেশটির গ্রেসিক অঞ্চলের বেনজিং জেলার ক্লামপক গ্রামের বাসিন্দা ওই যুবকের নাম সাইফুল আরিফ। আর তার ‘কনে’ ছাগলটির নাম শ্রী রাহায়ু বিন বেজো। সাইফুলের বিয়ের সেই ভিডিও ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। এতে দেখা গেছে, রীতিমতো ঘটা করে ছাগলকে বিয়ে করছেন তিনি। নিজে সেজেছেন বরের সাজে। আর শালে মোড়া হয়েছে রাহায়ুকে। স্থানীয় রীতি মেনে হচ্ছে বিয়ে।

বিয়ের ভিডিওটি ছড়িয়ে পড়তেই চারদিকে ওঠে নিন্দার ঝড়। কারণ সাইফুলের দাবি, তার এ বিয়ের উদ্দেশ্য ছিল শুধুই ভাইরাল হওয়া। ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, সাইফুল একজন ইউটিউবার এবং টিকটক কন্টেন্ট ক্রিয়েটর। চলতি মাসের ৫ তারিখ তিনি ছাগলটিকে বিয়ে করেন নতুন কন্টেন্ট তৈরি করে ভাইরাল হতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।