ঢাকাSunday , 12 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে বিষপানে মসজিদের মোয়াজ্জেমের আত্মহত্যা

Barishal RUPANTOR
June 12, 2022 3:27 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের উজিরপুর পৌরসভার বাইতুন নূর জামে মসজিদের মোয়াজ্জেম হাফেজ আরিফ মোল্লা বিষ পান করে আত্মহত্যা করা অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১১ জুন) মসজিদের দোতালায় বসে আসারের নামাজের পূর্বে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেন।

 

মোয়াজ্জেম হাফেজ আরিফ মোল্লা(২২) পৌরসভার ১ নং ওয়ার্ডের দক্ষিণ মাদার্সী গ্রামের খলিল মোল্লার ছেলে। স্থানীয় সূত্রে জানাযায়, ৫ মাস পূর্বে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর গ্রামের এক অপ্রাপ্তবয়স্ক মেয়ে কে প্রেম করে বিবাহ করেন । বিবাহের পর থেকেই বউয়ের সাথে পরিবারের সম্পর্ক ভালো যাচ্ছিল না।

 

স্ত্রীর সাথে বাবা-মায়ের কলহের কারনে কিছুদিন পুর্বে স্বামীকে বাসা নিয়ে ভিন্ন থাকার জন্য চাপ দিতে থাকে স্ত্রী । এ নিয়ে উভয়ের মধ্যে মনোমালিন্য শুরু হয় । কিছু দিন পূর্বে স্ত্রীও অতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যার চেস্টা করে ।এরপর বাসা নেওয়ার জন্য টাকা ধার চেয়েছিল বন্ধুদের কাছে।

 

কোথাও টাকা না পাওয়ায় হতাশ হয়ে পড়েছিলো হাফেজ আরিফ। আরিফের বন্ধু ওমর ফারুক জানান, হাফেজ আরিফ আমার খুব কাছের বন্ধু ছিলো। আরিফ আমাকে বিষপান করার পর ফোন দিয়ে বলে আমাকে যদি দেখতে চাও শেষবারের মাতো তাহলে তাড়াতাড়ি চলে আয়।

 

তখন দ্রুত সাইকেল চালিয়ে গিয়ে দেখি মসজিদের দোতালায় অসুস্থ হয়ে পড়ে আছে তখন আমার আরেল বন্ধু কাইয়ুমকে ফোন দিলে ওহ ছুটে চলে আসে এরপর আমরা অটো গাড়িতে করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিকভাবে ওয়াস করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

 

শেরেবংলা মেডিকেল কলেজের চিকিৎসক আরিফকে রাত সাড়ে ৭টায় মৃত্যু ঘোষনা করেন । উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে৷ তবে কোন কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।