ঢাকাSunday , 12 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

নওগাঁর পোরশায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে গ্রেফতার ৩

Barishal RUPANTOR
June 12, 2022 10:35 pm
Link Copied!

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় ফাতেমা (২৫) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার দুপুরে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের শাহাপুকুর দিঘিপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় গৃহবধু ফাতেমার স্বামী মোস্তাফিজুর রহমান ওশশুর আকবর আলী এবং শাশুড়ি জুলেখা বেগমকে থানা হেফাজতে নেয়া হয়েছে। স্থানীয় ওয়ার্ড সদস্য শহিদুল ইসলাম জানান, নিহত গৃহবধুর স্বামী বিগত চার বছর ঢাকায় অবস্থান করছিলেন।

 

এসময় তার স্ত্রী (স্বামীর) বাড়িতেই থাকতেন। ঘটনার দিন সকালে স্বামী ঢাকা থেকে বাড়ি এসেছেন। নিহত ফাতেমার ৮বছরের একটি ছেলে ও ৩বছর বয়সের একটি মেয়ে রয়েছে বলে জানাগেছে। পোরশা থানার অফিসার ইনচার্জ জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করেছেন। এ ব্যাপারে থানায় একটি মামলার প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।