ঢাকাSaturday , 11 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

স্বপ্নের আলো ফাউন্ডেশন’র উদ্যোগে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতারণ

Barishal RUPANTOR
June 11, 2022 6:04 pm
Link Copied!

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর ঝালকাঠির রাজাপুর উপজেলা শাখার মাসিক আলোচনা সভা ও এসএসসি পরীক্ষার্থীদের মাঝে ফাইল, স্কেল, কলমসহ নানা শিক্ষা সামগ্রী বিতারণ করা হয়েছে।

 

আজ শনিবার (১১জুন) বেলা সাড়ে ১১টায় রাজাপুর সাংবাদিক ক্লাব হলরুমে রাজাপুর উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এম মুন্নার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মাহিন খান রোমান এর সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি বক্তব্য রাখেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন।

 

এছাড়াও বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসাইন, সহ-অর্থ সম্পাদক মো. রাজু আহমেদ। এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা শাখার দপ্তর সম্পাদক মো. সিহাব, সহ প্রকাশ প্রকাশনা বিষয়ক সম্পাদক আরিয়ান ইসলাম আশিক, পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম সাকিব, সদস্য বিশাল রায় প্রমুখ। “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সরকার এবছর নতুন নিয়ম চালু করছে এসএসসি ও এইচএসসিতে যাদের পয়েন্ট ৩.৫০ এর কম থাকবে তারা অর্নাস ভর্তি হতে পারবে না যা আগে এমন নিয়ম ছিলো না সুতারং তোমাদের ভালো করে লেখা-পড়া করে ভালো রেজাল্ট করতে হবে যাতে তোমরাও সবাই অর্নাস এ ভর্তি হতে পারো।

 

তিনি আরও বলেন, আমাদের সংগঠন গত ২০১৯ সাল থেকে মানুষের পাশে ছিলো এখনও আছে এবং ভবিষতে ও থাকবে সংগঠন সর্বদা মানবসেবায় নিয়োজিত থাকবে। সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্যে বলেন ব্যক্তিস্বার্থ বিসর্জন দিয়ে আত্বমানবতার সেবায় এগিয়ে আসা সকল স্বেচ্ছাসেবীর দায়িত্ব ও কর্তব্য, কর্মসুচী বিষয়ে আলোকপাত করে সকলের সহযোগীতা কামনা করেন। আর্থ সামাজিক উন্নয়নে দরিদ্র, নিপীড়িত জনগনের পাশে দাড়িয়ে তাদের সহযোগীতা ও বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করার জন্য সকল সদস্যকে উদাত্ব আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।