ঢাকাSaturday , 11 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ভোলা জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Barishal RUPANTOR
June 11, 2022 8:39 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: দীর্ঘ ছয় বছর পর ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ জুন) দুপুরের দিকে জেলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ভার্চ্যুয়ালি সংযুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান অতিথির বক্তব্য দেন দলের উপদেষ্টা ও ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কখনই কারও বিরুদ্ধে ষড়যন্ত্র করেনি, কিন্তু বার বার ষড়যন্ত্রের স্বীকার হয়েছে। ধ্বংসস্তুপের মধ্যে দাঁড়িয়ে সৃষ্টির পতাকা উড়াই, এটাই বাংলাদেশ আওয়ামী লীগ। বাংলাদেশ আজ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। এগিয়ে যাওয়ার নাম বাংলাদেশ।

 

ওবায়দুল কাদের আরও বলেন, বাংলার মাটি এখনও রক্তাক্ত হয়ে আছে, শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার অভিমুখে উন্নয়নের পতাকা হাতে দাঁড়িয়েছে। যারা বঙ্গবন্ধুকে হত্যা করে ইতিহাস থেকে মুছে দিতে চেয়েছিল, তারাই আজ নিজেরাই ইতিহাস থেকে মুছে যাচ্ছে।

 

প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে দেশেকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। পৃথিবীতে অনেক নেতা আসবে কিন্তু বঙ্গবন্ধুর কন্যার মতো এমন নেতা আর আর আসবে না। তিনি মৃত্যুকে আলিঙ্গন করেছেন। তার নেতৃত্বে দেশে পদ্মা ব্রিজ হয়েছে। তিনি অনেক সাহসী নেতা।

 

তোফায়েল আহমেদ আরও বলেন, আমি ভোলাকে নিয়ে অনেক গর্ব করি। ভোলার অনেক উন্নয়ন হয়েছে। উন্নয়ন ধরে রাখতে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানাচ্ছি।বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের উপদেষ্টা অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

 

ত্রি-বার্ষিক সম্মেলনে ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি, আবদুল মমিন টুলুকে সিনিয়র সহ-সভাপতি এবং মাইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে প্রায় আড়াই হাজার ডেলিকেট ও কাউন্সিলসহ অতিথিরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।