ঢাকাSaturday , 11 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে ছাত্রদল ও উত্তর জেলা বিএনপির বিক্ষোভ মিছিল পন্ড

Barishal RUPANTOR
June 11, 2022 2:16 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল \ বরিশালে জেলা ছাত্রদলের নেতা-কর্মীদের সাথে পুলিশের সাথে ধস্তাধস্তিতে বিক্ষোভ মিছিল পন্ড। গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং মূল্য হ্রাসের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল (দক্ষিণ জেলা বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি।

আজ শনিবার (১১ই) জুন সকাল ১১ টায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দক্ষিণ জেলা বিএনপি ও জেলা ছাত্রদল সদররোডস্থ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে।
অপরদিকে বরিশাল উত্তর জেলা বিএনপি টাউন হল চত্বরে বিক্ষোভ সমাবেশ করে।

বিএনপি দলীয় কার্যালয়ের সামনে দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্টুর সভাপতিত্বে ও জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড,আকতার হোসেন মেবুলের সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি সদস্য আলহাজ্ব নুরুল আমিন,এ্যাড, নাজিম উদ্দিন আহমেদ পান্না, এ্যাড, সাদেকুর রহমান লিঙ্কন, আলহাজ্ব মন্টু খান,মিজানুর রহমান,আব্দুল মান্নান মাস্টারনাসির জমাদ্দার,অহেদুজ্জামান প্রিন্স,নাসির হাওলাদার, জেলা মহিলাদল সভাপতি ফাতেমা রহমান প্রমুখ।

অপর দিকে টাউন হল চত্বরে বরিশাল উত্তর জেলা বিএনপি কেন্দ্রীয় একই কর্মসূচির অংশ হিসেবে উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ’র সভাপতিত্বে ও সদস্য সচিব মিজানুর রহমান খান মুকুলের সঞ্চলনায় এখানে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি সদস্য সৈয়দ রফিকুল ইসলাম লাবু,মুলাদী উপজেলা বিএনপি সভাপতি ও উত্তর জেলা বিএনপি সদস্য আঃ ছাত্তার খান,সদস্য গিয়াস উদ্দিন দিপেন,জিয়াউদ্দিন সুজন,মঞ্জুরুল আহসান মিলন,আসাদুজ্জামান মুক্তা,মহিলা দল সভাপতি চৌধুরী শরীফা
নাসরিন,যুবদল আহবায়ক সালাউদ্দিন পিপলু সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এর পূর্বে বরিশাল জেলা ছাত্রদল সভাপতি ইঞ্জিনিয়ার মাহফুজুল হক মিঠুর নেতৃত্বে টাউন হল চত্বর থেকে এক বিক্ষোভ মিছিল সদররোড সড়কে উঠার পূর্বে একদল তাদের মিছিলের গতিরোধ করার চেষ্ঠা করে এসময় পুলিশের সাথে ছাত্রদলের নেতা-কর্মীদের ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তি প্রযায়ে ঠেকে পরে ছাত্রদল নেতা কর্মীরা পিছু হলে দলীয়
কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে চলে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।