ঢাকাSaturday , 11 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরগুনায় নৌকা সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর আহত ২০

Barishal RUPANTOR
June 11, 2022 3:04 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার বেতাগী উপজেলার ৬ নম্বর কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ২০ জন কর্মী-সমর্থক গুরুতর আহত হয়েছেন।

শনিবার দুপুর ১২টার দিকে কাজিরাবাদ নতুন ইউনিয়ন ভবনের সামনে এ ঘটনা ঘটেছে। স্থানীয় শাহিন, হাদিস, রনি, রশিদ খান, আল-আমীন ও ওদুদ জানান, ৬ নম্বর কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের নতুন ভবনের সামনে দিয়ে যাওয়ার সময় নৌকার সমর্থকরা এ অতর্কিত হামলা চালায়।

এতে আনসার, সুমন, সেলিম, শান্ত, আলামীন, রুহুল, নবীন, জসিম গাজীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ১০ জনকে স্থানীয়রা উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো: কামাল হোসেন জানান, আমাকে এই নির্বাচন থেকে নৌকার প্রার্থী সরে দাঁড়াতে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় শনিবার দুপুর সোয়া ১২টার দিকে নৌকার সমার্থকরা আমার কর্মীদের উপর অতর্কিত হামলা করে।

এতে প্রায় ২০ জন আহত হয়েছেন। পরে বরগুনা হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং উন্নত চিকিৎসার জন্য চারজনকে বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

অভিযুক্ত নৌকার প্রার্থী সালাউদ্দিন মাহমুদ সুমন হামলার কথা অস্বীকার করেছেন। এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদার বলেন, আমি হামলার খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।