ঢাকাSaturday , 11 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

পদ্মা নদীতে ফেরিতে আগুন

Barishal RUPANTOR
June 11, 2022 2:20 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে যাত্রী ও যানবাহন নিয়ে ছেড়ে যাওয়ার সময় ফেরিতে আগুন লেগেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। শনিবার (১১ জুন) সকাল সোয়া ৫টার দিকে মাঝিকান্দি চ্যানেলে এ দুর্ঘটনা ঘটে।

ঘাট ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো যাত্রী ও যানবাহন নিয়ে ফেরি রোকেয়া শিমুলিয়া ঘাট থেকে ভোর ৪টা ৪৫ মিনিটের দিকে ছেড়ে মাঝিকান্দি যাচ্ছিল। মাঝিকান্দি চ্যানেলে প্রবেশের পর ফেরির একটি কক্ষে আগুন লাগে। সে সময় ফেরিতে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে তাৎক্ষণিকভাবে ফেরির পাম্পের পানি দিয়ে আগুন নেভানো হয়। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক বাণিজ্য ফয়সাল আহমেদ বলেন, কয়েল অথবা যান্ত্রিক ত্রুটির কারণে আগুনের সূত্রপাত হতে পারে‌। তবে আগুনে ফেরিতে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের উপমহাব্যবস্থাপক শফিকুল ইসলাম বলেন, ভোর পৌনে ৫টার দিকে ফেরি রোকেয়া ৩৫-৪০টি গাড়ি ও যাত্রী নিয়ে শরীয়তপুরের মাঝিকান্দি ঘাটের দিকে যাচ্ছিল।

ফেরিটি সোয়া ৫টার দিকে বড় নদী থেকে মাঝিকান্দি চ্যানেলে পৌঁছালে ক্যান্টিনের পাশের একটি তালাবদ্ধ কক্ষ থেকে আগুন ও ধোঁয়া বের হতে থাকে। পরে ফেরিতে থাকা পাম্প ও আগুন নেভানোর মেশিনের সাহায্যে আগুণ নিয়ন্ত্রণ করা হয়। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। পরে ফেরিটি মাঝিকান্দি ঘাটে গিয়ে আনলোড করে যাত্রী ও যানবাহন নিয়ে শিমুলিয়া ঘাটে এসেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।