ঢাকাFriday , 10 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে হাত-মুখ চেপে স্কুলছাত্রীকে ধর্ষণ, সাত দিন পর মামলা

Barishal RUPANTOR
June 10, 2022 7:48 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের মুলাদীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাত দিন পর মামলা হয়েছে। শুক্রবার দুপুরে ছাত্রীর মা বাদী হয়ে চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন।গত ৩ জুন রাত ৮টার দিকে উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করা হয়। চরমালিয়া গ্রামের জামাল খানের ছেলে অন্তর খান তার বন্ধুদের সহযোগিতায় ধর্ষণ করেছে বলে জানিয়েছেন ওই স্কুলছাত্রীর মা।

 

মামলার সূত্রে জানা গেছে, ৩ জুন সন্ধ্যায় ওই ছাত্রী তাদের ঘরের ছাদে ওঠার সিঁড়িতে বসে ছিল। পৌনে ৮টার দিকে অন্তর খান ও তার তিন সহযোগী ছাত্রীকে বাড়িতে একা পেয়ে হাত-মুখ চেপে তাদের বাড়িতে নিয়ে যায়। সেখানে সহযোগীদের পাহারায় রেখে অন্তর খান ছাত্রীকে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে বললে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

 

প্রাণনাশের ভয়ে ছাত্রী বাড়িতে ফিরে বিষয়টি আর কাউকে জানায়নি। তবে ছাত্রীর আচরণ ও চলাফেরায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। বৃহস্পতিবার ছাত্রীর খালাতো বোন তাদের বাড়িতে আসলে সে তাকে সবকিছু বলে দেয়।

 

পরে ভিকটিমের মা শুক্রবার দুপুরে উপজেলার চরমালিয়া গ্রামের জামাল খানের ছেলে অন্তর খান (১৭), কায়েতমারা গ্রামের লোকমান হাওলাদারের ছেলে ইয়াছিন (১৫), চরমালিয়া গ্রামের মো. দুলাল বেপারীর ছেলে রনি (১৬) এবং বাবুল বেপারীর ছেলে ইয়ামিনকে (১৫) আসামি করে মামলা করেন। এ ব্যাপারে মুলাদী থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, ধর্ষণের অভিযোগে ছাত্রীর মা চারজনকে আসামি করে মামলা করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।