ঢাকাThursday , 9 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে নকল জর্দা রাখার দায়ে এক ডিলারকে লাখ টাকা জরিমানা

Barishal RUPANTOR
June 9, 2022 9:32 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালে নকল জর্দা রাখার দায়ে এক ডিলারকে লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। নগরীর জানুকি সিংহ রোড এলাকায় বৃহস্পতিবার এ অভিযান চালানো হয় বলে অধিদপ্তরের জেলা সহকারী পরিচালক সুমি রানী মিত্র জানান। পরে ৬টি কার্টনের ৫ হাজার ১৮৪ কৌটা জর্দা পুড়িয়ে ফেলা হয়।

 

সুমি বলেন, ডিলার শহীদ মল্লিক কাগজ বিক্রির আড়ালে নকল জর্দাসহ বিভিন্ন পণ্য বিক্রি করেন এমন অভিযোগে অভিযান চালানো হয়। এ সময় তার প্রতিষ্ঠানে শুধু নকল জর্দা ও মশার কয়েলের কার্টন পাওয়া গেছে। ভবিষ্যতে নকল পণ্য বিক্রয় না করার মুচলেকা নিয়ে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

 

এ বিষয়ে শহীদ মল্লিক বলেন, তিনি পাইকারিভাবে কাগজ বিক্রি করেন। সাম্প্রতি ঢাকার এক লোক তাকে জর্দা বিক্রির ডিলারশিপ দিয়েছে। তবে এটা যে নকল জর্দা তা তিনি জানতেন না বলে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।