ঢাকাWednesday , 8 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

শেবাচিম হাসপাতালের মালামাল চুরি, দুই নারী আটক

Barishal RUPANTOR
June 8, 2022 6:03 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতাল থেকে সরকারি মালামাল চুরির সময়ে দুই নারীকে আাটক করেছে আনসার সদস্যরা। আটককৃত দুইজন হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ইনচার্জ নার্স সীমা বাড়ৈর বাড়ির লোক বলে প্রাথমিকভাবে জানা গেছে।

 

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, চুরির অভিযোগে দুইজনকে আটকের সংবাদ পেয়ে সেখানে ফোর্স পাঠানো হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ মামলা দিলে পরবর্র্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আটককৃত দুই নারীর নাম হ্যাপি বাড়ৈ ও রাইসা বাড়ৈ। তাদের বাড়ি বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের খ্রিস্টান পাড়ায়। শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালের আনসার প্লাটুনের কমাণ্ডার মোশারফ হোসেন বলেন, দুপুর দেড়টার দিকে নার্স সীমা বাড়ৈর কাছ থেকে সরকারি মালামাল নিয়ে রওয়ানা দিয়েছিল।

আমরা অভিযান চালিয়ে তাদের আটক করি। আটককৃতদের কাছ থেকে ৬টি কম্বল, ৫টি অপারেশন থিয়েটারের ড্রেস, ৫ প্যাকেট টিস্যু, গজ কাপড় এক বান্ডিল জব্দ করা হয়েছে। এসব মালামাল হয়তো তারা বাইরে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।

 

হাসপাাতালের পরিচালক ডাঃ এইচএম সাইফুল ইসলাম বলেন, জব্দ তালিকা তৈরী করা হচ্ছে। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দেওয়া হবে। প্রাথমিকভাবে আমরা জেনেছি আটককৃত দুইজন নারী হাসপাতালের নার্স সীমা বাড়ৈর আত্মীয়।

তাছাড়া কেন সরকারি মালামাল বাইরে যাচ্ছিল, এর সাথে আর কে কে জড়িত তা শনাক্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। চুরির সাথে হাসপাতালের কোন স্টাফ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে। তবে অভিযুক্ত নার্সকে পাওয়া যায়নি বলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।