ঢাকাWednesday , 8 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

রাজাপুরে সড়কে প্রাণ গেল ব্যবসায়ীর

Barishal RUPANTOR
June 8, 2022 9:27 pm
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে সড়কে প্রান গেল মো. রুবেল হাওলাদার (২৬) নামে এক গাছের গুরি ব্যবসায়ীর। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার পুটিয়াখালী ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রুবেল উপজেলা সদরের ডাকবাংলো মোড় গোরস্তান সড়কের মো. শাহজাহান হাওলাদারের ছেলে।
মোটরসাইকেলে থাকা প্রত্যক্ষদর্শী মো. সাইদুর রহমান জানায়, পার্শ্ববর্তী কাঁঠালিয়া উপজেলা থেকে রুবেল নিজের মোটরসাইকেল চালিয়ে রাজাপুরে আসছিল। পিছনে সাইদুর বসা ছিল। পুটিয়াখালী ব্রীজ এলাকায় এসে সামনে থাকা দুইটি বালুবাহী ট্রলিকে ওভারটেক করার চেষ্টা করে রুবেল। এ সময় হঠাৎ ট্রলির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ তারা রাস্তার পাশে পরে যায়। এতে মোটরসাইকেল থাকা রুবেল ও সাইদুর দুজনেই আহত হয়।
স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষনা করেন। সাইদুর প্রাথমিক চিকিৎসা নিয়েছে। সাইদুল উপজেলার পূর্ব রাজাপুর এলাকার মো.কাঞ্চন আলী হাওলাদারের ছেলে।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাশের সুরতহাল সম্পন্ন হয়েছে। পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।