ঢাকাWednesday , 8 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে একসঙ্গে তিন কন্যাসন্তান জন্ম দিলেন গৃহবধূ

Barishal RUPANTOR
June 8, 2022 6:16 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ব‌রিশা‌লের এক‌টি বেসরকা‌রি হাসপাতা‌লে তিন কন্যাসন্তান প্রসব ক‌রে‌ছেন হা‌জেরা খাতুন (২১) নামে এক নারী। তিনি বরগুনা সদ‌রের বদরখালী ইউনিয়‌নের কুমড়াখালী গ্রা‌মের ফরাজী বা‌ড়ির বা‌সিন্দা।

মঙ্গলবার (৭ জুন) রাত ৯টায় বরিশাল নগরের ইসলামী ব্যাংক হাসপাতা‌লে এ ঘটনা ঘটে। ত‌বে নবজাতক‌দের ওজন কম হওয়ায় রাত সা‌ড়ে ৯টার দি‌কে তা‌দের ব‌রিশাল শের ই বাংলা মেডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লের শিশু ওয়া‌র্ডের স্ক্যাীনু বিভা‌গে ভ‌র্তি করা হয়।

হা‌জেরা আক্তার কুমড়াখালী গ্রা‌মের ফরাজী বা‌ড়ির বা‌সিন্দা সৌ‌দি প্রবাসী ইলিয়াস ফরাজীর স্ত্রী। তার স্বজন জা‌হিদুল ইসলাম মে‌হেদী ব‌লেন, সোমবার (৬ জুন) সকা‌লে আমার চাচী হা‌জেরা আক্তার‌কে ব‌রিশাল শের ই বাংলা মেডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রি।

মঙ্গলবার এখান থেকে নিয়ে ভ‌র্তি ক‌রি ইসলামী ব্যাংক হাসপাতা‌লে। রাত ৮টায় অপা‌রেশন থি‌য়েটা‌রে সিজা‌রের জন্য নেওয়া হয়। রাত ৯টার দি‌কে একসঙ্গে তিন সন্তান প্রসব ক‌রেন চাচী।

মেহেদী জানান, নবজাতক‌দের ওজন কম হওয়ায় রাত সা‌ড়ে ৯টার দি‌কে ফের ব‌রিশাল শের ই বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়।

চি‌কিৎসক জা‌নি‌য়েছেন ৮ মা‌সে বাচ্চা ডে‌লিভা‌রি হওয়ায় ওজন কম। এক নবজাতক বে‌শি অসুস্থ, বা‌কি দু্জন সুস্থ র‌য়ে‌ছে। নবজাতকদের মাও সুস্থ র‌য়ে‌ছেন।

ব‌রিশাল শের ই বাংলা মেডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লের শিশু বিভা‌গের প্রধান অধ্যাপক ডা. এম আর তালুকদার মু‌জিব ব‌লেন, তিন নবজাতকের ওজন যথাক্রমে ১ কেজি ১০০ গ্রাম, ১ কে‌জি ১৭৫ গ্রাম ও ১ কেজি ৩১০ গ্রাম।

এদের ম‌ধ্যে যার ওজন সব‌থে‌কে কম তার অবস্থা একটু খারাপ। অন্য দুই শিশু সুস্থ র‌য়ে‌ছে। তাছাড়া নবজাতক‌দের মা ইসলা‌মী ব্যাংক হাসপাতা‌লে ভ‌র্তি, তিনি সুস্থ আছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।