ঢাকাWednesday , 8 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ঘুমন্ত অবস্থায় হাত ও মুখ চেপে ধরে যুবতীকে ধর্ষণ, থানায় মামলা

Barishal RUPANTOR
June 8, 2022 8:03 pm
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধি: কলাপাড়ায় ছোট বোনকে হত্যার হুমকি দিয়ে বড় বোনকে একাধিকবার ধর্ষণের করেছে মুদি দোকানি ইয়াসিন হাওলাদার। বর্তমানে ওই যুবতী সাত মাসের অন্ত:সত্ত্বা।

 

এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই যুবতীর মা মুদি দোকানি ইয়াসিন হাওলাদারকে একমাত্র আসামি করে কলাপাড়া থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। ইয়াছিনের বাড়ি লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে। খবর মামলাসহ অভিযোগ সূত্রের। মামলায় বলা হয়েছে, ভিকটিমের পরিবার অতি দরিদ্র।

 

বিভিন্ন নদী-খালে মাছ ধরে জীবিকা নির্বাহ করে আসছে। আট মাস আগে এক রাতে ভিকটিমকে তার ছোট বোনের সঙ্গে ঘরে রেখে মাছ ধরতে যায়। ওই রাতে খড়ের ঘরের বেড়া ভেঙ্গে ইয়াছিন ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় হাত ও মুখ চেপে ধরে যুবতীকে ধর্ষণ করে। ওই যুবতী এ ঘটনা সবাইকে বলে দেয়ার ভয় দেখায় ইয়াসিনকে।

 

তখন ইয়াছিন ভিকটিমকে তার ছোট বোনকে হত্যার হুমকি দেয়। পরে একাধিকবার ওই যুবতীকে ভয়- ভীতি দেখিয়ে ইয়াসিন ধর্ষণ করে। এর দুই মাস পরে ওই ভিকটিমকে অন্যত্র বিয়ে দেয়া হয়। শ্বশুরবাড়ির লোকজন শারীরিক পরিবর্তন দেখতে পেয়ে চিকিৎসকের কাছে নিয়ে যায়। তখন অন্ত:সত্ত্বার বিষয়টি জানতে পারে।

 

ভিকটিমের দাবি শুধুমাত্র ছোটবোনকে মেরে ফেলার ভয়ে সে কাউকে কিছুই বলেনি। কলাপাড়া থানার ওসি মোঃ জসীম জানান, যুবতীকে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।