ঢাকাTuesday , 7 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

সিলগালা ক্লিনিকে অপারেশন মাদ্রাসাছাত্রীর মৃত্যু, আটক নার্স

Barishal RUPANTOR
June 7, 2022 10:59 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মাগুরার শালিখায় সিলগালা করা ক্লিনিকে নিয়মবহিভূ‌র্তভাবে অপারেশন করতে গিয়ে এক মাদ্রাসাছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সোমবার (৬ জুন) শালিখার কুমারকোটা আলিম মাদ্রাসার সমনে ক্লিনিক মালিক ও ডাক্তারের বিচার দাবিতে মানববন্ধন করেছে মাদ্রাসা কর্তৃপক্ষ ও শিক্ষার্থীরা।

এর আগে গত রবিবার সকাল ১০টায় উপজেলার পুকুরিয়া গ্রামের নাজমুল মোল্লার কন্যা নিরজলার (১৩) অ্যাপেনডিকস অপারেশন করার সময় তার মৃত্যু হয়। এ ব্যাপারে মাগুরার সিভিল সার্জন ডা. মো.শহীদুল্লাহ দেওয়ান আলহেরা প্রাইভেট হাসপাতালে অভিযান চালিয়ে মালিক বাচ্চু মিয়ার স্ত্রী নার্স কারিমনকে আটক করে শালিখা থানায় হস্তান্তর করেন এবং পুনরায় ক্লিনিকটি সিলগালা করেছেন।

এ বিষয়ে শালিখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইমুন নেছা বলেন, ঐ ক্লিনিকের মালিক বাচ্চু মিয়া, তার স্ত্রী নার্স কারিমন, অপারেশনে জড়িত ডাক্তার সনিয়া শারমিন ও জামিউল হাসান সেতুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।