ঢাকাTuesday , 7 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরগুনায় বিয়ের দাবিতে বাবাকে পিটিয়ে হত্যা, পাষন্ড ছেলে আটক

Barishal RUPANTOR
June 7, 2022 6:23 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার পাথরঘাটায় বিয়ের দাবিতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুন) দুপুর ২টার দিকে হাতেমপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। গ্রেফতার নেপাল শীল (২৬) উপজেলার হাতেমপুর এলাকার নিহত নিরঞ্জন শীলের (৫৮) ছেলে।

স্থানীয়রা সূত্র জানায়, পছন্দ করা মেয়ের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় নিরঞ্জন শীলের সঙ্গে ছেলে নেপাল শীলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন ছেলে।

এতে গুরুতর আহত হন নিরঞ্জন শীল। তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্ত্রী ও মেয়ে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সেখান থেকে দ্রুত বরিশালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসক। বরিশাল নেওয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় নিরঞ্জনের সৎ বোন বিউটি তার স্বামী প্রকাশের সম্পৃক্ততা আছে বলে দাবি স্ত্রী রাধা রানীর। তিনি বলেন, ‘জমি নিয়ে বিউটির সঙ্গে দ্বন্দ্ব ছিল আমাদের।

এরই জের ধরে বিউটি ও তার স্বামী প্রকাশ আমার ছেলে নেপাল শীলকে বিয়ের জন্য উৎসাহিত করে এবং মেয়ে পছন্দ করায়। সেই মেয়েকে বিয়ে করতে হলে জমি লিখে দেওয়ার দাবি জানায় বিউটি। জমি দিতে রাজি না হওয়ায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার বরিশালরূপান্তরকে জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। অভিযান চালিয়ে ঘাতক নেপালকে আটক করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।