ঢাকাMonday , 6 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

জামিনের মেয়াদ শেষ হওয়া মাত্রই গ্রেফতার হবেন ইমরান!

Barishal RUPANTOR
June 6, 2022 7:15 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জামিনের মেয়াদ শেষ হওয়া মাত্রই পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ। স্থানীয় সময় রোববার তিনি এমনটি জানান।

সানাউল্লাহ বলেন, আইন অনুযায়ী ইমরানকে নিরাপত্তা দেওয়া হচ্ছে। সারা দেশে দাঙ্গা, রাষ্ট্রদ্রোহিতা, বিশৃঙ্খলা সৃষ্টি, সশস্ত্র হামলার অভিযোগে ইমরানের বিরুদ্ধে দুই ডজনের বেশি মামলা হয়েছ।

তিনি বলেন, যারা এখন ইমরানের নিরাপত্তার দায়িত্ব পালন করছে, তারাই জামিনের মেয়াদ শেষ হওয়া মাত্র তাকে গ্রেফতার করবেন।

প্রসঙ্গত, হাইকোর্টের আদেশে বেশ কয়েকটি মামলায় ইমরান ২৫ জুন পর্যন্ত জামিনে রয়েছেন। গত ২৫ মে আজাদি মার্চকে কেন্দ্র করে বিশৃঙ্খলার সময় এসব মামলা দায়ের করা হয়েছিল।

এ দিকে একটি টুইট বার্তায় ইমরান খানের ইমরান খানের ইসলামাবাদ ফেরার সিদ্ধান্তকে স্বাগত জানান পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী। গত ২৫ মে আজাদি মার্চ শেষে ইমরান খান পেশোয়ারেই অবস্থান করছেন।

সূত্র: এনডিটিভি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।