ঢাকাSunday , 5 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বাকেরগঞ্জে নিখোঁজের ৩ দিন পর বলগেট শ্রমিক মিলনের লাশ উদ্ধার

Barishal RUPANTOR
June 5, 2022 12:42 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে নিখোঁজের ৩ দিন পর বলগেট শ্রমিক মিলনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মিলন মোল্লা উপজেলার গারুড়িয়া ইউনিয়নের হীরাধর গ্রামের কালাম মোল্লার ছোট ছেলে।

শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯ টায় ডুবুরিরা দূর্ঘটনা কবলিত বলগেটের ইঞ্জিন রুমের ভেতর থেকে তার লাশ উদ্ধার করেন। এর আগে গত বৃহস্পতিবার (২ জুন) ভোর রাতে বাকেরগঞ্জের তুলাতলা নদীতে বালুভর্তি বলগেট এমভি সালেহ-২ ডুবে শ্রমিক মিলন মোল্লা (২০) নিখোঁজ হয়। এরপর থেকে তাকে উদ্ধারে বরিশাল ও বাকেরগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরিরা চেষ্টা করেও ব্যর্থ হয়।

অবশেষে নিখোঁজ শ্রমিক মিলনকে উদ্ধারে শনিবার ঢাকা থেকে মোঃ নজরুল ইসলামের নেতৃত্ব ৩ সদস্যের ডুবুরিদল ঘটনাস্থলে আসেন। একপর্যায়ে শনিবার রাত সাড়ে ৯টায় ডুবুরি মোঃ আবুল বাসার পানির নিচে থাকা বলগেটের ইঞ্জিন রুম থেকে নিখোঁজ মিলন মোল্লার লাশ উদ্ধার করেন।

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোঃ আব্দুল কুদ্দুস জানান, উদ্ধার হওয়া মিলনের লাশ বাকেরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ প্রয়োজনীয় তদন্ত কাজ শেষ করে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।