ঢাকাSaturday , 4 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

রৌমারী মাদ্রাসার ছাত্রকে গলাকেটে হত্যার চেষ্টা

Barishal RUPANTOR
June 4, 2022 5:09 pm
Link Copied!

লিটন চৌধুরী রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারী উপজেলায় রৌমারী ইসলামীয়া হাফেজিয়া মাদ্রাসার ২৫ পাড়া কোরআনের হাফেজ ছাত্র হাবিবুর রহমান (১৫) কে গলাকেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার ৩ জুনরাত সাড়ে ১০টার দিকে ওই হাফেজিয়া মাদ্রাসার সামনে থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে, রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা আশঙ্খা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।

 

হাবিবুর রহমান রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের বালিয়ামারী তারা মিয়ার ছেলে। ওই মাদ্রাসার ছাত্র সিহাব উদ্দিন, আল-আমিন এবং বাইজিদ মিয়া জানান,হাবিবুরের সাথে আমাদের কিছু কথা হয়েছে । সে জানিয়েছে, তিনজন অজ্ঞাত যুবক তাকে কথা বলার জন্য পার্শ্ববর্তী নির্মানাধীন একটি ভবনে নিয়ে যায়।

 

এক পর্যায়ে আচমকাই তাকে জাপটে ধরে গলা কেটে খুন করার চেষ্টা করেছে। রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, ১৫ দিন আগে ওই ছাত্র জামালপুরের একটি মাদ্রাসা থেকে এসে রৌমারী মাদ্রাসায় ভর্তি হয় বলে জেনেছি। ঘটনা তদন্তে পুলিশ কাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।