ঢাকাSaturday , 4 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ভাণ্ডারিয়ায় ইয়াবাসহ ছাত্রদলের আহবায়ক উজ্জল গ্রেফতার-১

Barishal RUPANTOR
June 4, 2022 9:33 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ॥ পিরোজপুরের ভাণ্ডারিয়া পৌর শহরে অভিযান চালিয়ে ২১ পিস ইয়াবাসহ উপজেলা ছাত্রদলের আহবায়ককে গ্রেফতার করেছে থানা পুলিশ। থানা পুলিশ সুত্র জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় গোপণ সংবাদের ভিত্তিতে ভাণ্ডারিয়া থানার উপ-পরিদর্শক মো: জিয়াউল হাসানের নেতৃত্বে একটি পুলিশের চৌকস টিম অভিযান চালিয়ে পৌর শহর এলাকা থেকে ২১ পিস ইয়াবাসহ মো. মাহফুজ ইসলাম উজ্জলকে গ্রেফতার করা হয়। ভাণ্ডারিয়া থানার উপ-পরিদর্শক মোঃ জিয়াউল হাসান জানান, শুক্রবার সকালে মাদক মামলায় উজ্জলকে জেল কোর্টে পাঠানো হয়।

 

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, উজ্জল ছাত্রদলের গুরুত্বপূর্ণ দ্বায়িত্বে থেকেও সে মাদক ব্যবসাসহ নানা অনৈতিক ও বিতর্কিত কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। স্থানীয় নেতাকর্মীরা জানায়, ছাত্রদলের আহবায়ক মাহফুজ ইসলাম উজ্জ্বল একজন বিতর্কিত ছাত্রনেতা। তিনি ২০১৭ সালের ২৫ জুন তালাকপ্রাপ্ত এক সন্তানের জননীকে বিবাহ করেন।

 

২০১৭ সালে তার বিরুদ্ধে একটি মাদক মামলায় আসামি হয় ওই মামলায় তিনি কিছুদিন পলাতক থেকে হাইকোর্ট থেকে জামিন পেয়ে প্রকাশ্য আসে। উজ্জল তার ব্যবসায়ীক পার্টনার মিলন দাস বিগত ১৭ ই রমজান মাদক মামলায় গ্রেফতার হয়ে বর্তমানে কারাগারে আছে। ভান্ডারিয়া উপজেলা বিএনপি’র এতো নেতাকর্মী থাকার পড়ে ও বারবার কেন পুলিশ ছাত্রদলের আহবায়ক উজ্জ্বল কেনো খুঁজে এমন প্রশ্ন সর্বস্তরের নেতাকর্মীদের।

 

গ্রামীণ ফোনে কর্মরত থাকা অবস্থায় চাকরির প্রলোভন দেখিয়ে মানুষের কাছ থেকে প্রায় লক্ষাধীক টাকা হাতিয়ে নেয় বিষয়টি কতৃপক্ষের দৃষ্টিতে এলে তাকে চাকুরিচ্যুত হতে হয়। কতৃপক্ষ পাওনাদারদের চাপে পড়ে গেলে আবারও তিনি আত্নগোপনে চলে যায়।

 

তার এ সকল অপকর্ম কে আড়াল করতে দল তিনি রক্ষা কবজ বানিয়েছে। তার এ সকল কুকর্মের দ্বারা দলের ভাবমূর্তি চরমভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। এই ছাত্রদলের নেতা নামক কুলাঙ্গার মাহফুজ ইসলাম উজ্জ্বলকে দল থেকে দ্রুত বহিস্কার করে কলঙ্কমুক্ত ছাত্রদল চায় পিরোজপুর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।