ঢাকাSaturday , 4 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে মায়ের অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় মেয়েকে খুন

Barishal RUPANTOR
June 4, 2022 4:01 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মায়ের অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় মেয়েকে খুন করেছে মা ও তার পরকীয়া প্রেমিক। ঘটনাটি বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামের।

ঘটনা সূত্রে জানা যায়, ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামের সোহরাব হাওলাদারের স্ত্রী লিপি আক্তারের সাথে পরকীয়ার সম্পর্কে জড়ায় একই ইউনিয়নের রামকাঠি গ্রামের নুরু খানের ছেলে কবির খানের সাথে।

ঘটনার দিন, গত (২৭মে) দুপুরবেলা লিপি আক্তার তার পরকীয়া প্রেমিক কবির খানের সাথে অনৈতিক কর্মকাণ্ড চলাকালে দেখে ফেলে তার মেয়ে তন্নি আক্তার(১৩)।

ঐসময় মেয়ে তন্নি আক্তার তার বাবাকে ঘটনা বলে দেওয়ার কথা বলে। এসময় ঘাতক মা লিপি আক্তার ও তার পরকীয়া প্রেমিক কবির খান মিলে মেয়ে তন্নিকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে।

হত্যা নিশ্চিত করে তন্নিকে গলায় দড়ি দিয়ে ঘরে ঝুলিয়ে রাখে। এরপর তন্নি আত্মহত্যা করেছে বলতে থাকে মা লিপি আক্তার।

এঘটনায় গত ২৭ মে কাউনিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। সেই মামলার তদন্তে গিয়ে মূল রহস্য উদঘাটনকরে থানা পুলিশের ওসি তদন্ত ছগির হোসেন।

এঘটনায় আজ শনিবার মা লিপি আক্তারকে আটক করে কাউনিয়া থানা পুলিশ। অপর আসামী পরকীয়া প্রেমিক কবির খান পলাতক রয়েছে।

এই হত্যাকান্ডের ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেছেন নিহত তন্নির বাবা সোহরাব হাওলাদার। বিষয়টি নিশ্চিত করেছেন, উপ পুলিশ কমিশনার জাকির হোসেন মজুমদার।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।