ঢাকাSaturday , 4 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

জনগণের জন্য কাজ করতে হবে – সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা

Barishal RUPANTOR
June 4, 2022 7:18 pm
Link Copied!

 ঝালকাঠি প্রতিনিধিঃ আমরা জনবিচ্ছিন্ন নই আমরা আধুনিক পুলিশ তাই জনসেবা নিশ্চিত করে সবাইকে আধুনিক পুলিশের প্রমাণ দিতে থানা পুলিশকে নির্দেশনা দিয়েছেন ঝালকাঠির রাজাপুর সার্কেল এর সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা।

 

রাজাপুর সার্কেল এর মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সদস্যদের প্রতি তিনি এই আহ্বান জানান ।গতকাল ৪ জুন সার্কেল অফিস কর্তৃক আয়োজিত উক্ত সভায় সভাপতিত্ব করেন সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা।

 

মানবিক কাজের ধারা অব্যাহত রেখে জনমুখী ও গণমুখী পুলিশ হিসেবে নিজের আত্মপ্রকাশ করার জন্য সকলের প্রতি নির্দেশনা প্রদান করেন সভাপতি। সেবা প্রদানের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে থানা পুলিশকে আরও এ্যাকটিভ হওয়ার পরামর্শ প্রদান করা হয়।

 

সভার শুরুতেই গতমাসের সাথে বর্তমান মাসের খাত ওয়ারী অপরাধের চিত্র তুলে ধরে আলোচনা করেন সভাপতি।থানা এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করার জন্য থানা পুলিশকে নির্দেশনা প্রদান করেন সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা।

 

সভায় আগত সকল অফিসারদের উদ্দেশ্য তিনি বলেন,, জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশকে আরও সতর্ক থাকতে হবে।সেবা প্রদানের মাধ্যমে আমাদের প্রতি সাধারণ মানুষের আস্থা অর্জন করতে হবে। থানায় এসে কোন মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখাতে হবে৷ অসৎ কোন ব্যক্তির নিকট থেকে আর্থিক সুবিধা নিয়ে নিরীহ মানুষকে হয়রানি করা যাবে না।

 

সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা আরও বলেন,, পুলিশ ও সাধারণ মানুষের সাথে সেতুবন্ধন তৈরি করে কাজ করতে হবে। আমরা জনবিচ্ছিন নই আমরা আধুনিক পুলিশ সুতরাং জনগণের সাথে ঐক্যবদ্ধ হয়ে অপরাধ নির্মূলে কাজ করতে হবে। এজন্য প্রতি মাসে নিয়মিত ওপেন হাউস ডে আয়োজন ও বিট পুলিশ কার্যক্রম জোরদার করতে হবে। সভায় আরও উপস্থিত ছিলেন কাঁঠালিয় ও রাজাপুর থানার ইন্সপেক্টর তদন্ত ও গুরুত্বপূর্ণ মামলা তদন্তকারী কর্মকর্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।